Tuesday, May 14, 2013

মতিঝিলে সেদিন কি ঘটেছিল!ছাগুদের মিথ্যাচারের জবাব(এক্সক্লুসিভ)জামায়াত-শিবিরের নৈরাজ্য থেকে রেহাই পাননি স্কুল শিক্ষিকা প্রীতি চৌধুরীও। প্রতিদিনের মতো স্কুলে যাওয়ার পথে শিবির ক্যাডারদের ছুঁড়া ককটেলে ক্ষত-বিক্ষত দেহ নিয়ে হাসপাতালে কাতরাচ্ছেন তিনি।

জামায়াত-শিবিরের নৈরাজ্য থেকে রেহাই পাননি স্কুল শিক্ষিকা প্রীতি চৌধুরীও। প্রতিদিনের মতো স্কুলে যাওয়ার পথে শিবির ক্যাডারদের ছুঁড়া ককটেলে ক্ষত-বিক্ষত দেহ নিয়ে হাসপাতালে কাতরাচ্ছেন তিনি।

মতিঝিলে সেদিন কি ঘটেছিল !! ছাগুদের মিথ্যাচারের জবাব
১৮ মিনিটের পুরো ভিডিওটা দেখুন আপনার কাছে সব পরিস্কার হয়ে যাবে 
ওরা ইসলামের হেফাজতের নামে জামাতকে হেফাজত করতে গিয়া 
পবিত্র কুরআন পুড়িয়েছে

<iframe src="http://www.facebook.com/video/embed?video_id=483941628344866" width="720" height="480" frameborder="0"></iframe>

মতিঝিলে শহিদ হওয়া হেফাজতকর্মী সোহেল এখন মাদ্রাসায় ক্লাস করছেন (লিংক প্রথম কমেন্টে দ্রষ্টব্য)। এ থেকেই প্রমাণিত হয় আল্লামা শফি হেলিকপ্টারি কতটা কুদরতি ক্ষমতা ধারণ করেন। তারই কুদরতে মতিঝিলে শহিদ হওয়া কর্মীরা এখন জীবিত হয়ে গাজির বেশে দেশজুড়ে ঘুরে বেড়াচ্ছেন। স্ট্যাটাসটি লাইক-শেয়ার করে শফি হেলিকপ্টারির এই মুজিজার খবর আপনারা সবাইকে জানিয়ে দিন এবং শাহবাগি নাস্তেকদের মিথ্যাচারের সমুচিত জবাব দিন।

আমিও ৫ই মে মতিঝিলে বিজিবির গুলিতে প্রাণ হারিয়েছিলাম এবং আমার লাশ ওরা তুরাগ নদীতে ভাসিয়ে দিয়েছিল। পরবর্তীতে টঙ্গির এক হেফাজতি ভাইয়ের সহযোগিতায় আমি জান নিয়ে পালিয়ে এসেছি, এ খবরটিও আপনারা লাইক-শেয়ার করে সবাইকে জানিয়ে দিন।

২টি লাশের পরিচয় এই স্ট্যাটাসের মাধ্যমে উন্মোচিত করে দেয়া হলো। বাকি ২৪৯৮টি লাশের পরিচয়ও এভাবে একে একে উন্মোচিত করা হবে।
////Akhtaruzzaman Azad


Shahbag Square প্রজন্ম চত্বর
জামায়াত-শিবিরের নৈরাজ্য থেকে রেহাই পাননি স্কুল শিক্ষিকা প্রীতি চৌধুরীও। প্রতিদিনের মতো স্কুলে যাওয়ার পথে শিবির ক্যাডারদের ছুঁড়া ককটেলে ক্ষত-বিক্ষত দেহ নিয়ে হাসপাতালে কাতরাচ্ছেন তিনি।
মঙ্গলবার হরতাল চলাকালে আমানবাজার এলাকায় জামায়াত-শিবিরের ক্যাডাররা যাত্রীবাহী রাইডার গাড়িতে ককটেল ছুঁড়ে মারে,গাড়িতে থাকা প্রীতি চৌধুরী গুরুতর আহত হন। তিনি নগরী থেকে তার কর্মস্থলে যাওয়ার পথে এ হামলার শিকার হন।
প্রীতি চৌধুরী চট্টগ্রামের হাটহাজারী থানার আমানবাজার এলাকার ছিপাতলী বোর্ড সরকা
রি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।

No comments:

Post a Comment